লেনোভো ‘ইয়োগা নাইন আই টু ইন ওয়ান’ টাচস্ক্রীন ল্যাপটপ

প্রকাশ: শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৪
Image টেকভয়েস২৪  ডেস্ক
news-banner
  ছবি: সংগৃহীত
ইনটেল কোর আলট্রা সেভেন প্রসেসর বিশিষ্ট হাই পারফরম্যান্স ইয়োগা নাইন আই টু ইন ওয়ান টাচস্ক্রীন ল্যাপটপ প্রথমবারের মতো দেশের বাজারে নিয়ে এসেছে গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড পরিবেশিত লেনোভো।

এই মডেলটির ডিসপ্লে ৩৬০ ডিগ্রী রোট্যাবল হবার কারণে ব্যবহারকারী প্রয়োজন অনুসারে এটিকে ল্যাপটপ, ট্যাবলেট, টেন্ট এবং স্ট্যান্ড মুডে ব্যবহার করতে পারবেন। মাল্টিটাস্কিং এবং সৃজনশীল কাজের জন্য এটি একটি আদর্শ ল্যাপটপ।

ইয়োগা নাইন আই টু ইন ওয়ান
লো ব্লু লাইট ১৪ ইঞ্চি ৪কে ওলেড ডিসপ্লে বিশিষ্ট এই ল্যাপটপটিতে ব্যবহৃত হয়েছে সর্বোচ্চ ৪.৮ গিগাহার্টজ ইন্টেল কোর আল্ট্রা সেভেন-১৫৫ এইচ প্রসেসর, এআই বুস্ট এনপিইউ, ইন্টিগ্রেটেড ইন্টেল আর্ক গ্রাফিক্স, ১ টেরাবাইট এনভিএমই এসএসডি এবং ৩২ জিবি এলপি ডিডআরফাইভ র‍্যাম।

ল্যাপটপটিতে রয়েছে আইআর এবং প্রাইভেসি শাটার যুক্ত ৫ মেগাপিক্সেল ওয়েবক্যামেরা, ২ডব্লিইউ×২ ডলবি এ্যাটমস উফার, থান্ডারবোল্ট ৪, ওয়াইফাই সিক্সই, লেনোভো স্লিম পেনসহ আরও নানা ফিচার।

নির্ভরযোগ্যতা এবং স্থায়িত্ব নিশ্চিত করার জন্য এই ল্যাপটপটি মিলিটারি গ্রেড-এসটিডি-৮১০এইচ পরিক্ষীত। এটি বালি, কম্পন, ধূলো, তীব্র তাপমাত্রা, চরম ঠান্ডা বা পরিবেশগত যেকোনো পরিস্থিতিতে কাজ করতে সক্ষম।

দেশের প্রযুক্তি পণ্যের বাজারে ‘ইয়োগা নাইন আই টু ইন ওয়ান’ টাচস্ক্রীন ল্যাপটপটি বাজারজাত করছে লেনোভোর অনুমোদিত পরিবেশক প্রতিষ্ঠান গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড।

ল্যাপটপটি স্লিম এবং হালকা হবার কারণে সহজে বহনযোগ্য। পণ্যটি ক্রয়ে রয়েছে দুই বছরের ওয়্যারেন্টি। ল্যাপটপটি পাওয়া যাচ্ছে লুনা গ্রে কালারে এবং মূল্য ২,৭০,০০০ টাকা। বিস্তারিত জানতে কল করতে হবে এই ০১৯৭৭৪৭৬৪৯৯ নম্বরে।

Leave Your Comments