আর্মরশেল প্রটেকশনের নোট ৬০ এনেছে রিয়েলমি

প্রকাশ: সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৪
Image টেকভয়েস২৪  ডেস্ক
news-banner
  ছবি: টেকভয়েস২৪
দেশে প্রথমবারের মতো আর্মরশেল প্রটেকশন প্রযুক্তিসমৃদ্ধ সর্বাধুনিক ‘নোট ৬০’ ফোন নিয়ে এলো রিয়েলমি। এন্ট্রি-লেভেল স্মার্টফোনের বাজারে দীর্ঘস্থায়িত্ব ও নির্ভরযোগ্যতার নতুন মানদণ্ড স্থাপন করেছে এই নতুন ডিভাইসটি। এটি অনন্য টেকসইতার পাশাপাশি ব্যবহারকারীকে দেবে প্রিমিয়াম অভিজ্ঞতা। আর্মরশেল প্রটেকশনের নতুন এই ফোনটি দেয় দীর্ঘ সময় ধরে টেকসই থাকার নিশ্চয়তা।

সেগমেন্টের প্রথম এই উদ্ভাবনটিতে রয়েছে একটি উচ্চ সক্ষমতার কাঠামোগত সিস্টেম এবং আটটি উল্লেখযোগ্য উন্নত ফিচার- একটি শক্তিশালী ডাই-কাস্ট অ্যালুমিনিয়াম কাঠামো, সমন্বিত ধাতব ফ্রেম, মজবুত গ্লাস, কোটেড প্রটেকশন, শক শোষণকারী সার্কিট বোর্ড ফিল্ম, উপাদান সংযোজনকারী গ্লু, স্ক্রিন সুরক্ষার বেজেল ও একটি ইনসিওল ডিজাইন। এই ফিচারগুলো ডিভাইসটিকে বাঁকানো, পড়ে যাওয়া ও দাগ লাগা থেকে সুরক্ষিত রাখে।

ফোনের টেকসই পারফরম্যান্সকে পুনরায় সংজ্ঞায়িত করতে রয়েছে আইপি৬৪ ধূলা ও পানিরোধী ফিচার। দীর্ঘস্থায়িত্বের ক্ষেত্রে বাড়তি নিশ্চয়তা দিতে এই ফোনের রয়েছে টিইউভি রেইনল্যান্ডের সর্বোচ্চ নির্ভরযোগ্যতার সার্টিফিকেট। রয়েছে শক্তিশালী প্রসেসর, যা মসৃণ মাল্টিটাস্কিং এবং ল্যাগ-মুক্ত গেমিং অভিজ্ঞতা দিতে সক্ষম।

রিয়ার ক্যামেরা পিক্সেলে রয়েছে ৩২ এমপি সুপার ক্লিন ক্যামেরা ফিচার। চোখের স্বাভাবিকত্ব বজায় রাখতে ফোনটিতে ব্যবহার করা হয়েছে ৯০ হার্টজ আই কমফোর্ট ডিসপ্লে। ফোনটির স্ক্রিনে ব্যবহার করা হয়েছে রেইনওয়াটার স্মার্ট টাচ ফিচার। ডায়নামিক র‍্যাম এবং একটি এআই বুস্ট ইঞ্জিন নিজস্ব সমন্বিত পাওয়ার ব্যবহার করে ডিভাইসে দীর্ঘস্থায়ীভাবে নিরবচ্ছিন্নতা বজায় রাখার নিশ্চয়তা দেয়। ৪৮ মাস পর্যন্ত ব্যবহার করার পরও একই রকম পারফরম্যান্স পাবেন স্মার্টফোন ব্যবহারকারীরা।

দুটি সংস্করণে পাওয়া যাচ্ছে ফোনটি- ৬৪ জিবি রমের সঙ্গে রয়েছে ১২ জিবি র‍্যাম (৪জিবি + ৮জিবি ডায়নামিক র‍্যাম) এর মূল্য ১১,৯৯৯ টাকা এবং ১২৮ জিবি রমের সঙ্গে রয়েছে ১২ জিবি র‍্যাম (৪জিবি + ৮জিবি ডায়নামিক র‍্যাম) এর মূল্য ১২,৯৯৯ টাকা।

অনলাইন প্ল্যাটফর্ম দারাজে শুরু হয়েছে রিয়েলমি নোট ৬০ স্মার্টফোনের ফ্ল্যাশ সেল, যেখানে ক্রেতারা সর্বোচ্চ ৫৫০ টাকা পর্যন্ত ছাড় উপভোগ করতে পারবেন। দারাজে রিভিউ দিয়ে গ্রাহকরা বিনা মূল্যে ফোনটি। অফারের মধ্যে ফ্রি শিপিং, ব্র্যান্ডের ওয়ারেন্টি, এবং ০% ইএমআই সুবিধাও রয়েছে।

Leave Your Comments