ফাইভারের ইন্টারন্যাশনাল ফ্রিল্যান্সার ডে পালিত

প্রকাশ: সোমবার, ২১ অক্টোবর, ২০২৪
Image টেকভয়েস২৪ রিপোর্ট
news-banner
  ছবি: সংগৃহীত
 ঢাকায় আড়ম্বরপূর্ণভাবে পালিত হলো ফাইভারের ইন্টারন্যাশনাল ফ্রিল্যান্সার ডে ২০২৪। এবারের ইভেন্টে ফাইভারের প্রো এবং টপ রেটেড ফ্রিল্যান্সারদের উপস্থিতি ছিল বিশেষভাবে উল্লেখযোগ্য। সর্বমোট ১৫০ জন শীর্ষস্থানীয় ফ্রিল্যান্সার এতে অংশগ্রহণ করেন। এছাড়া ফাইভারের বিভিন্ন এক্টিভ কমিউনিটির সদস্যরা ইভেন্টে যোগ দেন, যা পুরো অনুষ্ঠানকে আরো প্রাণবন্ত করে তোলে।

ইভেন্টের প্রধান আকর্ষণ ছিলেন ফাইভারের কমিউনিটি ম্যানেজার মো. জাহিদুল ইসলাম এবং বাংলাদেশ কমিউনিটি লিডার এস এম মেহেদী হাসান। কমিউনিটি ম্যানেজার জাহিদুল ইসলাম অনুষ্ঠানে উপস্থিত ফ্রিল্যান্সারদের জন্য কিছু গুরুত্বপূর্ণ ইনসাইট শেয়ার করেন, যা ফাইভারের সামগ্রিক কর্মপ্রক্রিয়া এবং ফ্রিল্যান্সারদের উন্নতির জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ ছিল।
 
এছাড়া এস এম মেহেদী হাসান গত দুই বছরের বাংলাদেশ ফাইভার কমিউনিটির বিভিন্ন কার্যক্রম তুলে ধরেন এবং কিভাবে ফাইভার কমিউনিটি বাংলাদেশে এগিয়ে যাচ্ছে তা নিয়ে আলোচনা করেন। তার প্রেজেন্টেশনে বিগত বছরগুলোর ইভেন্ট, নেটওয়ার্কিং সেশন এবং ফ্রিল্যান্সারদের দক্ষতা উন্নয়নের বিভিন্ন দিক তুলে ধরা হয়।
 
ইভেন্টে মজার কিছু ইনডোর কার্যক্রমের আয়োজন করা হয়, যা অংশগ্রহণকারীদের মধ্যে ব্যাপক আনন্দ ও উত্তেজনা তৈরি করে। সবাই হাসি-আনন্দের মধ্যে দিনটি উপভোগ করেন। এরপর, সকলের জন্য একটি বুফে লাঞ্চের আয়োজন করা হয়, যা অংশগ্রহণকারীদের মধ্যে বন্ধুত্বপূর্ণ পরিবেশ গড়ে তোলে।

ইভেন্টের এক্টিভ কমিউনিটি ফ্রিল্যান্সাররা কেন ফাইভার কমিউনিটি তাদের জন্য এত গুরুত্বপূর্ণ তা নিয়ে তাদের নিজস্ব অভিজ্ঞতা শেয়ার করেন। তারা জানান, কিভাবে কমিউনিটির মাধ্যমে তারা একে অপরের সাথে যোগাযোগ স্থাপন করে এবং পেশাগতভাবে নিজেদের উন্নত করতে পারে।

ফাইভার এবং ফাইভার কমিউনিটিকে এই অসাধারণ ইভেন্ট আয়োজনের জন্য আন্তরিক ধন্যবাদ জানানো হয়। এ ধরনের ইভেন্ট ভবিষ্যতেও ফ্রিল্যান্সারদের মধ্যে সহযোগিতা এবং সম্পর্ক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করা হয়।
image

আপনার মতামত দিন