প্রিমিয়াম মোটরসাইকেল সুজুকি কাটানা

প্রকাশ: রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৪
Image টেকভয়েস২৪  ডেস্ক
news-banner
  ছবি: সংগৃহীত
প্রিমিয়াম মোটরসাইকেল বাজারে আনল জাপানি সুজুকি। মডেল সুজুকি কাটানা। সম্প্রতি এই বাইকের আপডেট মডেল বাজারে ছাড়া হয়েছে। আপডেট হিসেবে এতে দেওয়া হয়েছে দুইটি নতুন আকর্ষণীয় কালার।

সম্প্রতি জাপানের বাজারে নতুন সংস্করণের কাটানা প্রদর্শন করল সুজুকি। এই বাইকটি পার্ল ভিগর ব্লু এবং মেটালিক মিস্টিক সিলভার কালারে বেছে নেওয়া যাবে। অনুমান করা হচ্ছে, এই নতুন কালার মডেলগুলো জাপানসহ আরও অন্যান্য দেশের বাজারে ছাড়া হবে।

কোম্পানি তাদের এই বাইকের কারিগরি ক্ষেত্রে কোন পরিবর্তন ঘটায়নি। সুজুকি কাটানা আগের মতই একটি ৯৯৯ সিসি ইনলাইন-ফোর সিলিন্ডার লিকুইড কুল্ড মোটরে ছুটবে। এটি থেকে ১৪৯ বিএইচপি শক্তি এবং ১০৬ এনএম টর্ক উৎপন্ন হবে। মোটরের সঙ্গে সংযুক্ত থাকছে ৬-গতির গিয়ারবক্স। 

সুজুকি তাদের নয়া কাটানা-তে বেশ কিছু রাইডার-এইড অফার করে। এর মধ্যে রয়েছে রাইডিং মোড, একটি ট্রাকশন কন্ট্রোল সিস্টেম, লো আরপিএম অ্যাসিস্ট এবং রাইড-বাই-ওয়্যার সিস্টেম। 

ফেয়ার স্পোর্টি বডিওয়ার্ক যুক্ত এই সুজুকি কাটানাতে রয়েছে বিকিনি ফেয়ারিং এবং স্ট্রিট ফাইটার স্টাইলিং। এতে রয়েছে বর্গাকার এলইডি হেডলাইট, এলইডি ডিআরএল। এক কথায় এতে রেট্রো এলিমেন্টের সঙ্গে আধুনিক বৈশিষ্ট্য ফুটিয়ে তোলা হয়েছে।  

Leave Your Comments