রাজধানীর কালশীতে জমির শেয়ার কিনে ফ্ল্যাটের মালিক হওয়ার সুযোগ

প্রকাশ: শনিবার, ১৩ জুলাই, ২০২৪
Image
news-banner
  ছবি:
ব্যস্ততম শহরে কর্মমুখী বহু মানুষ বছরের পর বছর লক্ষ লক্ষ টাকা ঘর ভাড়া দিয়ে চলেছে বাড়ির মালিকদের। জীবনের উপার্জনের প্রায় ষাট শতাংশ টাকা দিয়ে দিতে হয় বাড়ি ভাড়ায়। যারা যান্ত্রিক শহরে নিজের জীবনের কষ্টার্জিত টাকা দিয়ে এক খন্ড জমি বা একটা ফ্ল্যাট কেনার স্বপ্ন দেখছেন, তাদের জন্য রয়েছে দারুন সুযোগ।

রিয়েল এস্টেট কোম্পানি পারফেক্ট আশা বিল্ডার্স লিমিটেড দিচ্ছে মাত্র ১৮ লক্ষ টাকায় জমির শেয়ার কিনে এক বছরে ফ্ল্যাটের মালিক হওয়ার সুবর্ণ সুযোগ।

রাজধানীর মিরপুরের কালশী ফ্লাইওভারের কাছে গড়ে উঠেছে পারফেক্ট আশা বিল্ডার্স লিমিটেডের ওশান টাওয়ার প্রকল্পটি। যারা ঢাকায় ফ্ল্যাট কেনার কথা ভাবছেন বা স্বপ্ন দেখছেন তারা পারফেক্ট আশা বিল্ডার্স লিমিটেডের জমির শেয়ার কিনে হয়ে যেতে ফ্ল্যাটের মালিক।

পারফেক্ট আশা বিল্ডার্স লিমিটেডের পক্ষ থেকে জানানো হয়েছে, দীর্ঘ ২৩ বছর পর ঢাকায় ৫০০ ইউনিট নির্মাণ করেন পারফেক্ট আশা বিল্ডার্স লিমিটেড এবং সবগুলো প্রকল্পই চলমান। প্রকল্পগুলো হলো, চৈতালি টাওয়ার, ডিফেন্স টাওয়ার, স্বপ্ন কুটির, টাওয়ার ১৭, ওশান টাওয়ার। এই পাঁচটি প্রকল্পগুলো মধ্যে ওশান টাওয়ারের দেওয়া হচ্ছে জমির শেয়ার কিনে ফ্ল্যাটের মালিক হওয়ার সুবিধা।

কোম্পানিটি জানিয়েছে, বাংলাদেশের অন্যতম বৃহত্তর ও পরিকল্পিত ব্যবস্থাপনায় পরিচালিত পারফেক্ট আশা বিল্ডার্স লিমিটেড। আপনারা জেনে খুশি হবেন যে, আমাদের কোম্পানির প্রকল্পগুলো ১০০ শতাংশ ক্লায়েন্ট সন্তুষ্টি দিয়ে থাকে। কোম্পানিটি গ্রাহকের চাহিদার কথা বিবেচনা করে সব সময় তিনটি বিষয়কে গুরুত্ব দিয়ে থাকে। আর সেগুলো হলো-কোয়ালিটি (গুণগত মান), কমিটমেন্ট (প্রতিশ্রুতি) ও সার্ভিস(সেবা)। দীর্ঘ দিন ধরে গ্রাহকের সন্তোষ্টি পূরণে কাজ করছে প্রতিষ্ঠানটি।

কোম্পানিটি আরও জানিয়েছে, বর্তমানে প্লটটিতে চতুর্থ তলার ছাদের কাজ চলমান। মাত্র ১ টি ফ্ল্যাটের জমির শেয়ার বিক্রয় করা হবে। শেয়ার ক্রয়ের পরে মাসিক কিস্তিতে টাকা পরিশোধের সুযোগ রয়েছে। ইসিবি চত্বর থেকে মাত্র ২.১ কি.মি, ডিওএইচএস রোডের কালশী ব্রীজ থেকে মাত্র ৯০০ মিটার দূরত্বে প্লটটি অবস্থিত।

প্লটের সামনের রাস্তাটি ২০ ফিট। ১৫০ ফিট প্রধান সড়কের সাথে সংযোগকরী সড়কটি ৬০ ফিট। ২৭টি ইউনিট করে ২ বিল্ডিংয়ের ইউনিট সংখ্যা হবে ৫৪টি এবং প্রতিটি ইউনিটের জন্য একটি নিশ্চিত গ্যারেজ থাকবে। জমির পরিমাণ ১১.২৫ কাঠা বা প্রায় ১৮.৬ শতংশ।

বিল্ডিংটি ৯ তলার। এতে রয়েছে বেজমেন্ট, গ্রাউন্ড ফ্লোর। প্রত্যেকটি ইউনিট ১৩৫০ স্কায়ার ফিটের। সাথে কমন স্পেস আছে। সেসাথে আছে তিনটি বেড রুম, তিনটি বাথরুম, দুটি ব্যালকনি, একটি ড্রইং রুম, একটি ডাইনিং রুম, একটি পার্কিং, ছাদে কমিউনিটি হল, নামাযের জায়গা, ছাদ বাগান, নিজস্ব জেনারেটর, নিজস্ব সাবমারসিবল পানির পাম্প, সার্বক্ষণিক নিরাপত্তা ব্যবস্থা।

শিক্ষা প্রতিষ্ঠান প্লটটির ৩ কি.মি এর মধ্যে রয়েছে শাহীন স্কুল অ্যান্ড কলেজ, নির্ঝর স্কুল অ্যান্ড কলেজ, ক্যান্টনমেন্ট গর্লস পাবলিক স্কুল অ্যান্ড কলেজ, মিরপুর ক্যান্টমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ, ডিওএইচএস, হারমেন মেইনার স্কুল অ্যান্ড কলেজ, স্কলাসটিক স্কুল অ্যান্ড কলেজ।

স্বাথ্য সেবা প্লট থেকে ৩ কি.মি এর মধ্যে রয়েছে কিংস্টন হাসপাতাল, ইসলামী ব্যাংক হাসপাতাল, কুর্মিটোলা জেনারেলের হাসপাতাল, আলোক হাসপাতাল। এছাড়াও পপুলার ডায়াগনস্টিকসহ অনেক স্বাস্থ্য সেবা প্রতিষ্ঠান রয়েছে।

প্লটটি থেকে শাহ জালাল আন্তর্জাতিক বিমান বন্দরের দূরত্ব মাত্র ৯ কি.মি, মিরপুর স্টেডিয়াম থেকে ২.৮ কি.মি, মিরপুর ডিওএইচএস থেকে ৩ কি.মি, হোটেল রেডিসন থেকে ৩ কি.মি দূরত্বে এটি অবস্থিত।

কোম্পানিটি আরও জানায় পারফেক্ট আশা বিল্ডার্স লিমিটেডের ওশান টাওয়ার প্রজেক্টে জমির শেয়ারসহ ফ্ল্যাটের দাম অন্যান্য প্রজেক্টের তুলনায় দামও হাতের নাগালে। ২ দশকে ঢাকাই জমির দাম বেড়েছে ২৭ গুণেরও বেশি। তাই যারা ঢাকার কালশীতে ফ্ল্যাট কেনার স্বপ্ন দেখছেন আর দেরি না করে অতি দ্রুত বুকিং দিয়ে ফেলুন পারফেক্ট আশা বিল্ডার্স লিমিটেডে।

যারা পারফেক্ট আশা বিল্ডার্স লিমিটেডের ওশান টাওয়ারে ফ্ল্যাট বুকিং দিতে চান তারা যোগাযোগ করতে পারেন ০১৭১২২৯৭০০৬ ও 01407028200 এই নম্বরে । আরো বিস্তারিত জানা যাবে পারফেক্ট আশা বিল্ডার্স লিমিটেডের অফিসিয়াল ফেসবুকের এই ঠিকানায়

Leave Your Comments