৬০ লাখ টাকার ফ্ল্যাট মাত্র ৪০ লাখ টাকায়

প্রকাশ: শনিবার, ১৩ জুলাই, ২০২৪
Image
news-banner
  ছবি:
রাজধানীর আশপাশে কোথাও ফ্ল্যাট কিনে যারা যাদুর নগরী রাজধানী ঢাকায় স্থায়ীভাবে বসবাস করার স্বপ্ন দেখছেন, এমন স্বপ্নবাজ ও আগ্রহী ক্রেতাদের জন্য রয়েছে সুখবর।

রিয়েল এস্টেট কোম্পানি সক্ষম বিল্ডার্স পবিত্র ঈদুল আযহা উপলক্ষে দিচ্ছে আকর্ষণীয় ঈদ অফার। কোম্পানিটি ঈদ অফারে দিচ্ছে ৬০ লাখ টাকার ফ্ল্যাট মাত্র ৪০ লাখ টাকায়।

সক্ষম বিল্ডার্স জানায়, যাদুর নগরী রাজধানীতে দীর্ঘদিন ধরে চাকরি করে একটা সময় ঢাকায় অনেকেই ফ্ল্যাট কেনার স্বপ্ন দেখেন। মধ্যবিত্ত পরিবারের পক্ষে ৬০ বা ৮০ লাখ টাকা দিয়ে অনেকেরই পক্ষে ফ্ল্যাট কেনা সম্ভব হয় না। এমন স্বপ্নবাজ ও আগ্রহী ক্রেতাদের সহজে ফ্ল্যাট কেনার সুযোগ করে দিতে আমরা পবিত্র ঈদুল আযহা উপলক্ষে এই অফারের ঘোষণা করেছি।

কোম্পানিটি জানিয়েছে, সক্ষম বিল্ডার্স-এর রাজউক অনুমোদিত দুটি টাওয়ারের সুলভ ও কম দামে রেডি ফ্ল্যাট বুকিং চলছে। টাওয়ার দুটি হলো সক্ষম টাওয়ার ও নূরজাহার টাওয়ার। এ বি ডি অ্যাপার্টমেন্টের সাইজ ১০৫০ স্কয়ার ফিট এবং সি অ্যাপার্টমেন্টের সাইজ ১০৭০ স্কয়ার ফিট। অত্যাধুনিক ও নান্দনিক ডিজাইনে বানানো হয়েছে প্রত্যেকটি ফ্ল্যাট। এতে রয়েছে সব ধরনের আধুনিক সুযোগি-সুবিধা।

নূরজাহার টাওয়ারটি সাড়ে ১০ শতাংশ জমির উপর এই ভবনটি নির্মাণ করা হয়েছে। এতে রয়েছে চারটি করে ফ্ল্যাট। প্রত্যেকটি ফ্ল্যাটে রয়েছে একটি করে মাস্টার বেড ও একটি বেড ও চাইল্ড বেড, ড্রয়িং ও একটা কিচেন, দুটি বাথরুম ও দুটি বারান্দা। প্রতি দুটি ফ্ল্যাটের সাথে রয়েছে একটা করে সিঁড়ি ও সম্পূর্ণ আলাদা করে লিফটের ব্যবস্থা।

এছাড়াও অ্যাপার্টমেন্টটিতে রয়েছে ৩০ ফিট প্রশস্ত রাস্তা ও পার্কিংয়ের সুব্যবস্থা আছে।

সক্ষম বিল্ডার্স-এর পক্ষ থেকে জানানো হয়েছে, এ অফার চলবে ৩০ জুন ২০২৪ পর্যন্ত। তাই আর দেরি না করে স্বপ্নবাজ ও আগ্রহী ক্রেতাদের আজই যোগাযোগ করতে হবে সক্ষম বিল্ডার্স, শপ নং৭৭-৭৮, নীচ তলা, রায়েরবাগ কমপ্লেক্স সুপার মার্কেট, রায়েরবাগ বাস স্ট্যান্ড, ঢাকা। অথবা রাজধানীর রায়েরবাগ, ধনিয়া, কদমতলী, ঢাকা এই ঠিকানায়।

মোবাইল নম্বরে সরাসরি কথা বলা যাবে ০১৯৪৯-৭৪৬৯৯৯ (হোয়াটসআ্যপ) ও ০১৭৩৪-৬১৮৩৭৩ (হোয়াটসআ্যপ) এই নম্বরে। ফেসবুকে জানা যাবে এই লিংকে। সেসাথে কোম্পানিটির ওয়েবসাইটে বিস্তারিত জানা যাবে এই ঠিকানায়। 

বাংলাদেশের যেকোনো প্রান্তে আপনার স্বপ্নের বাড়ি কেনার জন্য বা বাড়ির নির্মাণ সংক্রান্ত যেকোনো সমস্যার সমাধানের সব ধরনের সঠিক তথ্য পেতে চোখ রাখুন প্রথম আবাসন বিষয়ক মাল্টিমিডয়া পোর্টাল আবাসন.টিভিতে।

Leave Your Comments